ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষকদের জন্য জবসবিডিডটকম এর প্রশিক্ষণ কর্মসূচী

বিডিসংবাদ শিক্ষা ডেস্কঃ  দেশের প্রখম জব পোর্টাল জবসবিডিডটকম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ইনিষ্টিটিউট (এইচআরডিআই) এর সহযোগিতায়।

আজ ৭ই আগষ্ট, ২০১৭ তারিখে আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সম্ভাবনাময় শিক্ষকদের জন্য দিন ব্যাপী ”টিচিং এন্ড লার্নিং প্রোগ্রাম” শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচীর আয়োজন করে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ডিআইইউ এর হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট ইনিষ্টিটিউট এর ডিন অধ্যাপক ড. ফরিদ এ. সোবহানী এবং বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর পরিচালক সৈয়দ মিজানুর রহমান। দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীতে ২১৫ জন শিক্ষক অংশগ্রহণ করেন।  প্রশিক্ষণার্থীরা  গ্রুমিং, প্যানেল সেশন, প্যারালাল সেশান, এক্সটেম্পো স্পিচ, গ্রুপ ওয়ার্ক, পোষ্টার প্রেজেন্টেশন ও  গ্রুপ ফটোশেসন পর্বে অংশগ্রহন করেন।

দেশের প্রখম জব পোর্টাল জবসবিডিডটকম ২০০০ সালে প্রতিষ্ঠিত  বাংলাদেশের একটি সম্পূর্ন নিয়োগ সলিউশন পোর্টাল যা সমসাময়িক পরিস্থিতির চাহিদা বিবেচনা করে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের প্রশিক্ষন প্রদান করে থাকে।

ক্যাপশনঃ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সম্ভাবনাময় শিক্ষকদের জন্য দেশের প্রখম জব পোর্টাল জবসবিডিডটকম আয়োজিত ”টিচিং এন্ড লার্নিং প্রোগ্রাম” শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচীতে সম্মানিত অতিথিদের সাথে প্রশিক্ষণার্থীবৃন্দ।