ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন ফ্রান্স শাখার কমিটি গঠন

ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন ফ্রান্স শাখার কমিটি গঠন

ফ্রান্স প্রতিনিধিঃ

ইউরোপের প্রবাসী বাংলাদেশীদের বৃহৎ সংগঠন ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের ফ্রান্স শাখার আংশিক কমিটি গঠন করা হয়েছে।

গত ২০ সেপ্টেম্বর ফ্রান্সে আনুষ্ঠানিকভাবে এক সভার আয়োজনের মধ্যে দিয়ে এই কমিটি গঠন করা হয়। এই কমিটির দ্বিতীয়বারের মত সভাপতি হিসেবে দায়িত্ব নেন সাবেক সভাপতি ফারুক খান এবং সাধারন সম্পাদক হন শাহাদাত হোসেন সাইফুল।

ফারুক খানের সভাপতিত্বে এবং সাংবাদিক ফেরদৌস করিম আখঞ্জি’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব প্রকৌশলী ওসমান হোসেন মনির।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “মধ্যপ্রাচ্যসহ ইউরোপের সকল প্রবাসীরা যেনো পুনরায় তাদের প্রবাস জীবনে ফিরে আসতে পারে সে ব্যাপারে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য বাংলাদেশ সরকারের কাছে বিনীতভাবে আহবান জানাচ্ছি

এর সাথে তার বক্তব্যে তিনি কমিটির ফ্রান্স শাখাকে গতিশীল করার জন্য যেকোন ধরনের সাহায্য সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় বক্তব্যে রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মোতালেব খান এবং মেহেদী হাসান, দপ্তর সম্পাদক সাংবাদিক আবু তাহির, সাংবাদিক নয়ন মামুন, সহ-কোষাদক্ষ্য অজয় দাস, প্রচার সম্পাদক এনায়েত হোসেন সোহেল।

এছাড়া সভায় আরো বক্তব্য রাখেন ফ্রান্স শাখার সাধারন সম্পাদক সাহাদাত হোসেন সাইফুল, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সুমন আহমেদ,কোষাদক্ষ্য মোহাম্মদ মুনির হোসেন,সাবেক সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন মুজাহিদ, দপ্তর সম্পাদক শাকিল সরকার, প্রচার সম্পাদক মিজানুর রহমান, মহিলা সম্পাদক সুমা দাস’সহ সংগঠনের সকল নেতা ও নেতৃবৃন্দ।

বিডিসংবাদ/এএইচএস