জাতীয় শোক দিবস পালন উপলক্ষে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ফ্রান্স শাখার প্রস্তুতি সভা

ফ্রান্স ব্যুরোঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ফ্রান্স শাখার প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


গত রবিবার বিকেল ৬ ঘটিকায় প্যারিসের লাকুরনভে অবস্থিত মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ ও ASCIBF- ফ্রেঞ্চ বাংলা স্কুলের সহায়ী কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ জামিরুল ইসলাম মিয়া জামিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুনির হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি ও স্কুলের পরিচালক ফাতেমা খাতুন, সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ সাহেদ, নাজমুল হক শিমু, রাশেদুল হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াছিন হক, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক সাহেদ বিন সুলতান, কার্যনির্বাহী কমিটির সদস্য বেদের খান, মোহাম্মদ নুরুল ইসলাম, মোঃ সাব্বির হোসেন, সাগর দেব সহ আরো অনেকে।


শোকাবহ ১৫ ই আগষ্ট উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা এবং স্কুলের বাচ্চাদের নিয়ে বিভিন্ন কর্মসূচি নির্ধারন করে সার্বিক পরিকল্পনা করা হয়। মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সকল নেতা কর্মীদের শোক দিবসের কর্মসূচি বাস্তবায়নের প্রস্তুতি গ্রহনের জন্য অবগত করে দায়িত্ব বন্টন করা হয়।

বিডিসংবাদ/এএইচএস