জকিগঞ্জ এসোসিয়েশন অফ ব্রাজিল’র ঈদপূর্ণমিলনী সভা অনুষ্ঠিত

সাইফুল্লাহ আল মামুন, ব্রাজিল স্টাফ রিপোর্টারঃ  গত ০৩ সেপ্টেম্বর, ২০১৭ ব্রাজিলে জকিগঞ্জ এসোসিয়েশন অফ ব্রাজিলের ঈদ পূর্ণমিলনী সাধারন সভা অনুষ্ঠিত হয়।

সমাজ কল্যানকে একটি ইবাদত মনে করে একে মানব সেবায় কল্যাণ সাধন করার পাশাপাশি পরকালের মুক্তির প্রত্যাশায় জাকিগনজ উপজেলার স্থায়ী বাসিন্দারা।

গত রবিবার বিকাল ৪ ঘটিকায় ব্রাজিলের সাও পাওলো ব্রাসে জকিগঞ্জ এসোসিয়েশনের সভাপতি মোঃ রেজাউল ইসলাম আল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সাধারন সভা ও ঈদ পূর্নমিলনীতে সংগঠনটির সদস্যগন উপস্থিত ছিলেন।

ব্রাজিলে অবস্থানরত সকল বাংলাদেশী মানুষের কাছে একটি মডেল হিসেবে আত্নপ্রকাশ করবার প্রচেষ্টা নিয়ে জাকিগনজ এসোসিয়েশন যাত্রা শুরু হয় গত ০৪ এপ্রিল ২০১৫ সালে পারানা স্ট্যাইবে কোরুজেইবো দো ওমেস্তে শহরে। মূলত এই এসোসিয়েশন দেশীয় অবহেলিত শিক্ষার্থী, অসহায় মানুষের পাশে দাঁড়িনো এটির মূল লক্ষ্যে ও উদ্দেশ্যে ।  জকিগঞ্জ এসোসিয়েশন অফ ব্রাজিল বর্তমান কার্যালয় ব্রাজিলের সাও পাওলোর ব্রাসে।

উক্ত সভার যৌথ পরিচালনায় ছিলেন মিজানুর রহমান চৌধুরী এবং জয়নাল আবেদীন। সভায় অংশগ্রহন করেন সম্মানীত মেহমানগন মোহাম্মদ ফজলে হাসান(মাস্টার), মোস্তাফিজুর রহমান তালুকদার, মহসীন আহমদ

সভায় উপস্থিত সুধীজনরা বক্তব্য উপস্থান করেন, এতে প্রধান বক্তা হিসেবে ছিলেন প্রবীন সাংবাদিক নেতা এবং বিডিসংবাদ পত্রিকার সম্পাদক মীর আহম্মদ মীরু, আব্দুল কাইয়ম, সৈয়দ আব্দুস সায়েম(সহ-সভাপতি), আব্দুল গফফর চৌধুরী(সহ-সম্পাদক), আশফাক উদ্দিন(প্রচার সম্পাদক), ডালিম উদ্দীন তাপাস, ফয়ছাল আহমদ, রাছেল আহমদ, সাদীক মামুন, এনাম উদ্দিন, জাকির আহমদ, কামরুল ইসলাম, আয়েশা আক্তার জলি এবং হেপি কস গং জকিগঞ্জ

সবশেষে এসোসিয়েশন এর উপদেষ্টা আব্দুল হান্নান সাহেবের মোনাজাতের মাধ্যমে সভায় সমাপ্তী ঘোষণা করা হয়।