কেক কেটে ফেনী বন্ধু পরিষদের ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিডিসংবাদ প্রতিবেদিকঃ

গত ১৫ জানুয়ারী ২০১৭, রবিবার ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ফেনী বন্ধু পরিষদের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

ফেনী বন্ধু পরিষদের ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে উদযাপন

ফেনী বন্ধু পরিষদ-ঢাকা কার্যালয়ে পরিষদের সকল নবীণ ও প্রবীণ  সদস্যসের উপস্থিতিতে  কেক কেটে এই  প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয় । 

অর্থ সম্পাদক জনাব এ. কে. আজাদ খান শুভ এর সেলফিতে সদস্যবৃন্দ

এতে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি জনাব হারুনর রশিদ ও সেক্রেটারী জনাব আরকে ভূঁইয়া বাহাদুরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখের সাবেক সভাপতি জনাব মোঃ ইসমাইল নাসির, সাবেক সভাপতি জনাব সোহেল খান, সাবেক সভাপতি জনাব জাহিদ হোসেন ভূঁইয়া, সাবেক সভাপতি আব্বাস উদ্দিন ও সিনিয়র সদস্য জনাব মোহাম্মদ সেলিম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য জনাব হান্নান, সাংগঠনিক সম্পাদক জনাব মহীউদ্দীন ভূঁইয়া, যুগ্ম সাধারন সম্পাদক জনাব নূরুল আফসার , অর্থ সম্পাদক জনাব এ. কে. আজাদ খান শুভ, সহ. সাংগঠনিক সম্পাদক জনাব সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব একরামুল হক খন্দকার, দপ্তর সম্পাদক জনাব নুরুল আলম, সহ দপ্তর সম্পাদক জনাব হামিদ উল্লা ভূঁইয়া, সংগঠনের আজীবন সদস্য, সাধারন সদস্য ও অন্যরা।

উক্ত অনুষ্ঠানের আহবায়ক ছিলেন যুগ্ম সাধারন সম্পাদক জনাব নূরুল আফসার।

এছাড়া  ফেনী বন্ধু পরিষদের ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এর প্রধান উপদেষ্টা ব্রাজিলে অবস্থানরত ফেনীর কৃতি সন্তান এবং সাংবাদিক নেতা  ও বিডিসংবাদ ডট কমের সম্পাদক ও প্রকাশক  জনাব মীর আহম্মেদ মীরু বিশেষ শুভেচ্ছা জানান।

বিডিসংবাদ/এএইচএস