পত্নীতলায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সরেজমিন ঘুরে, স্থানীয় এলাকাবাসী ও থানা সুত্রে জানা যায়, ২১ মে রোববার সকাল ১০টার দিকে উপজেলার পতœীতলা ইউনিয়নের সন্তোষপাড়া-কঞ্চিপুকুর গ্রামের মাঝমাঝি  মাঠের একটি আম বাগানের পাশ থেকে স্থানীয় লোক জন মৃত দেহটি দেখতে পায়।

পরে এ খবরটি ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ চৌধুরী পুলিশকে জানালে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। মরদেহটির আনুমানিক বয়স ৪০-৪৮ বছর। লাশের পড়নে লাল রঙের হাফ প্যান্ট ও ভিতরে কালো-গাঢ় সবুজ রঙের আনডার হাফ প্যান্ট ও গায়ে সাদা রঙের সেন্ডল গেঞ্জি রয়েছে।

এছাড়া ওই মৃত দেহটির পাশে দুইটি লাল গামছা ও কালো রঙের ফুল হাতা দুইটি গেঞ্জি পড়ে ছিল। মরদেহটির পিঠে আঘাতের একটি চিহ্ন, বাম হাতে পুরানা পোড়া দাগ, ডান হাতের কব্জির উপরে প্রায় ৪ ইঞ্চি চামড়া উঠে গেছে ও মাজায় কালো রঙের নীল (ডোর/কার) এর সাথে একটি চাবি বাঁধা আছে।

পুলিশের ধারণা, পরিকল্পিত ভাবে হত্যার পর লাশটি ফেলে রাখা হয়েছে। এলাকাবাসীর ধারণা, ২/১ দিন পূর্বে কোথাও হত্যার পর এ মাঠে ফেলে রাখা হয়েছে লাশটি।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাজহার ইসলাম বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, অজ্ঞাত লাশটির পরিচয় না মিললে নওগাঁ জেলা মর্গে প্রেরণ করা হইবে।