চট্টগ্রামে সাগরে ডুবে কিশোর নিহত, উদ্ধার ২

চট্টগ্রাম প্রতিনিধি: বন্ধুদের সাথে সাগরে গোসল করতে নেমে পানিতে ডুবে মারা গেছে আমিনুল ইসলাম সাগর (১২) নামে এক কিশোর। এসময় ডুবে যাওয়া বসা আরো দুই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ সোমবার দুপুরে মহানগরীর ইপিজেড থানাধীন আকমল আলী বেড়িবাধঁস্থ সাগরে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, নিহত কিশোর আমিনুল ইসলাম সাগর ইপিজেড থানাধীন গ্রীন ভিউ মডেল স্কুলের ছাত্র এবং পটুয়াখালী জেলার, বাউফল থানার, বারি পাশা গ্রামের মৃদ্দা বাড়ির মো:জাফর হোসেনের পুত্র।

ঘটনাস্থলে উপস্থিত থাকা ইপিজেড থানার এস আই মো: ইউনুছ জানায়, আজ দুপুর নাগাদ নিহত আমিনুল তার বন্ধুদের নিয়ে সাগর পাড়ে খেলতে যায়। খেলা শেষ হলে তারা সাগরে গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে আমিনুল একটু দূরে চলে যায়। এসময় আমিনুল তীরে আসতে পারবে না জেনে তাকে বাচাঁনোর জন্য চিৎকার করতে থাকে। তার চিৎকারে দুই বন্ধুও পানিতে নেমে তাকে উদ্ধার করতে গিয়ে ডুবে যেতে থাকে।
এক পর্যায়ে এলাকাবাসী আমিনুলসহ ৩ জনকে অসুস্থ্যবস্থায় অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আমিনুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

উদ্ধার হওয়া আহত দুই কিশোরকে নেভী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়। সেখানে দুজনের চিকিৎসা চলছে। তবে এ দুজনের নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি।