শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের উদ্যেগে এবার দাখিল মাদ্রাসায় শিক্ষা কার্যক্রম উদ্বোধন ও শিক্ষা উপকরণ বিতরন

বিডিসংবাদ প্রতিবেদকঃ আজ ২৩ মে ২০১৭, মঙ্গলবার ঢাকা মহানগরের উত্তরায় নয়ানগর নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষা কার্যক্রম উদ্বোধন ও শিক্ষা উপকরন বিতরন করে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র

এই সংঘঠনটির উদ্যেগে বর্তমানে ৩১ জন শিক্ষার্থী নিয়ে মাদ্রাসার এই কার্যক্রমের সূচনা করা হয়।  শিক্ষার্থীদের তাদের পাঠ্যবইয়ের পাশাপাশি ক্লাসের বাইরে বাংলা ইংরেজি ও গনিত বিষয়ে পাঠদান করানো হবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের চেয়ারম্যান এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি  ডাঃ সৈয়দ মিজানুর রহমান। তিনি কার্যক্রমের উদ্বোধনীতে মুল্যবান বক্তব্য দেন। এ সময়  উপস্থিত সকলের সামনে আশ্বাস দিয়ে বলেন –“শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র দেশ ও দশের উন্নয়নে এবং কোমলমতী শিশুদের শিক্ষার অধিকার ও সুযোগ সৃষ্টিতে কাজ করে, এই উদ্যোগে পরবর্তী পদক্ষেপে এই কার্যক্রম আরও এগিয়ে নেয়া হবে।”

শিক্ষা বিভাগের সাকিব হুসাইনকাউসার আহমেদ পরিচালনায় অনুষ্ঠানের অতিথি হিসেবে ছিলেন নয়ানগর নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সভাপতি জনাব সাদেকুর রহমান,  তুরাগ থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগ, সভাপতি , তুরাগ থানা যুবলীগ আহ্বায়ক সদস্য সোহেল মিয়া,   তুরাগ থানা যুবলীগের যুগ্ন- আহ্বায়ক মহিবুল হাসান,  নয়ানগর নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা সহশিক্ষক যুবায়ের হাসান, নয়ানগর নেছারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা শিক্ষক প্রতিনিধি ফারুক হোসেন

এ সময়  মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে  শিক্ষা উপকরন বিতরণ করা হয়।

অনুষ্ঠানের সার্বিক আয়োজনে ছিলেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের উত্তরা শাখার মারুফ হাসান। এছাড়া সংঘঠনটির নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল নোমান আয়োজন সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

বিডিসংবাদ/এএইচএস