সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে নববর্ষে ”শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র”

বিডিসংবাদ নিজস্ব প্রতিবেদকঃ সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের উচ্চতর জীবনাদর্শ ও মূল্যবোধ বৃদ্ধিতে এবং পাশাপাশি  পিছিয়ে পড়া অসহায় অন্ন-বস্ত্রহীন ও চিকিৎসা ইত্যাদি তাদের মৌালিক অধিকার আদায় সহ প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র

আজ ১৪ এপ্রিল, বাংলার নতুন বছর ১৪২৪ এবং পহেলা বৈশাখ উপলক্ষে প্রতি বছরের মত এবারো তেজগাঁও শিল্পাঞ্চল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তেজগাঁও ইসলামীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুটি কেন্দ্র করে সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে মংগল শোভাযাত্রা  শেষে ক্রিড়া ও দেশীয়  সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে করে সংগঠনটি।

এই আয়োজনে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রনির্বাহী পরিচালক জনাব আব্দুল্লাহ আল নোমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর সভাপতি ডঃ সৈয়দ মিজানুর রহমান,  বিশেষ অতিথি ছিলেন স্কুলের প্রধান শিক্ষিকা, আরো উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সদস্য এ বি সিদ্দিক, মিফতাহুল ইসলাম প্রীতিলমাহাদি হাসান সহ অন্যান্য সদস্য ও শিক্ষিকগণ।

উল্লেখ্য যে, শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র সবসময় শিশুদের পাশে উন্নয়নের লক্ষে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। এছাড়া সকল শিশু-কিশোরদের তথ্য প্রযুক্তির অপব্যবহার রোধ করে তাদেরকে এই বিষয়ে সঠিক শিক্ষা প্রদান করার মাধ্যমে প্রগতিশীল ও দেশপ্রেমিক জনশক্তি এবং মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে এই সংগঠনটি নিরলসভাবে কাজ করছে। আগামীতেও তাদের এ ধারা অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংগঠনটির চেয়ারম্যান।

সব শেষে শিশু-কিশোরদের নাস্তা ও বিজয়ীদের হাতে পুরস্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।

বিডিসংবাদ/এএইচএস