আ. লীগ সন্ত্রাস নির্ভর রাজনৈতিক দল: মির্জা ফখরুল

আওয়ামী লীগ সন্ত্রাস নির্ভর একটি রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। ‘আজ সকালে মুন্সীগঞ্জ জেলাধীন লৌহজং থানার মেদেনী মন্ডল ইউনিয়ন বিএনপির কার্যালয়সহ আসবাবপত্র ভেঙ্গে দিয়েছে আওয়ামী সন্ত্রাসীরা। এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে এই বিবৃতি দেওয়া হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী ক্যাডাররা মুন্সীগঞ্জ জেলাধীন লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়নে বিএনপির নেতাকর্মীদের ওপর যে তান্ডবলীলা চালিয়েছে, এতে আবারও প্রমানিত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল। আসলে এই সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না।

বিবৃতিতে বিএনপি মহাসচিব অভিযোগ করেন, বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার মহা পরিকল্পনার অংশ হিসেবেই মুন্সীগঞ্জ জেলাধীন লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়ন বিএনপির কার্যালয় ও নেতাকর্মীদের বাড়ীঘরে হামলাসহ নেতাকর্মীদেরকে ব্যাপক মারধর করেছে আওয়ামী গুন্ডাবাহিনী। পুরো দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার জঘন্য মনোবৃত্তি নিয়ে এখন দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী।

মির্জা ফখরুল বলেন, শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে। জনকল্যাণ নয়, দাম্ভিকতা ও মিথ্যার ফুলঝুরি দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে। হত্যা, গুম, অপহরণ ও বিচার বহির্ভূত হত্যাকান্ড চালিয়ে দেশটাকে এখন নরকে রূপান্তরিত করেছে ভোটারবিহীন সরকার।