শৈলকুপায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহ প্রতিনিধিঃ  ঝিনাইদহে আওয়ামী লীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে শৈলকুপা ডিগ্রি কলেজ মাঠে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন সোনা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, জজ কোর্টের পিপি এ্যাড. ইসমাইল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, শৈলকুপা পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র কাজী আশরাফুল আজম, শৈলকুপা উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল¬া, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস প্রমুখ। এছাড়াও সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি, সম্পাদকসহ সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু।

বক্তারা, আওয়ামী লীগের হাতকে আরও শক্তিশালী করার জন্য তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের ঐব্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা ও উপজেলা থেকে আসা ৩০ হাজারের অধিক নেতাকর্মী অংশ নেয়। সমাবেশ স্থল জনসমূদ্রে পরিণত হয়!