৩০০০ হাজার অসহায় দুস্থদের মাঝে “এক ব্যাগ আনন্দ” বিতরণ করল ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়

বিডিসংবাদ ডেস্কঃ

টাইমস হায়ার এডুকেশন র‌্যাংঙ্কিংয়ে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ১ম স্থান অর্জন করার আনন্দ ভাগাভাগি করে নিতে ৩০০০ হাজার অসহায় দুস্থদের মাঝে ‘এক ব্যাগ আনন্দ’ শিরোনামে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে ড্যাফোডিল ইন্সটিটিউট অব সোশ্যাল সাইন্স (ডিআইএসএস) এর উদ্যোগে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘এক ব্যাগ আনন্দ’ কার্যক্রম শুরু হয়।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি টাইমস হায়ার এডুকেশন র‌্যাংঙ্কিংয়ে বাংলাদেশের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ১ম স্থান অর্জন করার আনন্দ ভাগাভাগি করে নিতে আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে ড্যাফোডিল ইন্সটিটিউট অব সোশ্যাল সাইন্স (ডিআইএসএস) এর সহযোগিতায় ৩ হাজার অসহায় দুস্থদের মাঝে ‘এক ব্যাগ আনন্দ’ শিরোনামে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ।

আজ (২৯ এপ্রিল) সকালে বিশ্ববিদ্যালয়ের সুবিশাল মাঠে সামাজিক দূরত্ব মেনে এবং যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে আশপাশের এলাকা থেকে আসা অসচ্ছ্বল মানুষদের মাঝে পবিত্র রমজান মাসের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। ত্রাণ সামতগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, ছোলাসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য।

টাইমস হায়ার এডুকেশন র‌্যাংঙ্কিং বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ এক র‌্যাংঙ্কিং। এই র‌্যাংঙ্কিং য়ে স্থান পাওয়া ড্যাফোডিলের জন্য এবং একইসঙ্গে বাংলাদেশের জন্য এক অভূতপূর্ব আনন্দের উপলক্ষ্য। এই আনন্দকে সবার সঙ্গে উদযাপন করতেই ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। ভবিষ্যতেও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সব ধরনের আনন্দ অসচ্ছ্বল মানুষদের সঙ্গে ভাগাভাগি করে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছে।

বিডিসংবাদ/এএইচএস