চট্টগ্রামের জামালখানে প্রকাশ্যে কলেজিয়েট স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা

৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগরীর জামালখান এলাকায় ছুরিকাঘাত করে আদনান ইসরাফ(১৫) নামে স্কুল ছাত্রকে হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৬ জানুয়ারী) দুপুর দুইটার দিকে জামালখান আইডিয়াল স্কুলের পাশে আজমিরী ওর্য়াকশপের সামনে এ ঘটনা ঘটেছে। নিহত আদনান ইসফার নগরীর কলেজিয়েট স্কুলের নবম শ্রেণির ছাত্র। তার বাসা জামালখান প্রেসক্লাবের পিছনে বলে জানায় পুলিশ। এ ঘটনায় ৩ জনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন এ ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুরে দিকে নিজেদের মধ্যে কোন ঝামেলা নিয়ে স্কুল ছাত্রদের মধ্যে ঝগড়ার এক পর্যায়ে আদনানকে ছুরি মারে তার বন্ধুরা। ঘটনাস্থল আইডিয়াল স্কুল এলাকা চকবাজার থানায় পড়লেও ছুরিকাঘাতে আহত হয়ে আদনান দৌড়ে খাস্তগীর স্কুলের সামনে এসে পড়ে যায়। এটি আমাদের কোতায়ালী থানায় এলাকায় পড়েছে। গুরুত্বর আহত আদনানকে উদ্ধার করে ৩ ছাত্র উদ্ধার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওসি জসিম আরো জানান, যে ৩ ছাত্র আদনানকে হাসপাতালে নিয়ে গেছে তাদের পাঁচলাইশ থানা পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা জানান, আমরা ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। এতে দেখা গেছে ছেলেটি আহতবস্থায় দৌড়ে জামালখান খাস্তগীর স্কুলের সামনে পড়ে যায়। এসময় তার পিছনে আরো কয়েকজন ছাত্রকে দৌড়ে আসতে দেখা গেছে। এ ঘটনায় কোতোয়ালী থানায় মামলা হবে।