রাবিতে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি গঠন

রাবি প্রতিনিধি: নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. আরিফ হোসাইনকে সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী নাসির উদ্দিন সোহাগকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় অবস্থানরত দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির অস্থায়ী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত¡রে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মানছুরা পারভীন মনা, মো. মমিন ইসলাম, সাংগঠনিক সম্পাদক ১. মেজবাউল ইসলাম, ২. মারুফ ইসলাম, ৩. মো. রাকিবুল ইসলাম, দপ্তর সম্পাদক সালমান ফারসি, সারওয়ার হোসেন রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ ইসলাম, অর্থ সম্পাদক কামরুল হাসান জুয়েল, প্রচার সম্পাদক জোবায়ের আহমেদ, নাজমুল শাহ, স্বপ্না রাণী, আয়েশা সিদ্দিকা, আ. মোমেন, মিডিয়া সম্পাদক মনির ইসলাম, আইন সম্পাদক রওনক বর্মন, আইটি সম্পাদক নূর আলম এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক রামপ্রসাদ জয় ও নুরুজ্জামান।

কমিটি গঠন শেষে নয়া কমিটির সভাপতি মো. আরিফ হোসাইন বলেন, ‘নানা চড়াই উৎরায়ের পরে আমরা দিনাজপুর জেলার বিভিন্ন থানার প্রায় ১শ জনের মত সদস্যের মতামতের ভিত্তিতে একটি অস্থায়ী কমিটি গঠন করেছি। আমরা এই অস্থায়ী কমিটির মাধ্যমে দিনাজপুরের সকল শিক্ষক-শিক্ষার্থীদের আহŸান জানাচ্ছি যে, এই ছায়াতলে এসে আমরা একত্রিত হয়ে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ সমিতিকে এগিয়ে নিতে পারি।’