সোনাগাজীতে কাউন্সিলর লিটনকে পিটালেন ব্যবসায়ী মহিউদ্দিন

ফেনী সংবাদদাতাঃ  ফেনীর সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পৌর কাউন্সিলর নূরবী লিটন ও ব্যবসায়ী মহি উদ্দিনের সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোনাগাজী পৌর এলাকার ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

তবে এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। সোনাগাজী পৌরসভার কাউন্সিলর নূরনবী লিটন জানান, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তার মামী রাশেদা আক্তারের মালিকীয় জমি জবর-দখল করতে যায় মাহী ফার্নিচারের মালিক কোর্ট এলাকার ব্যবসায়ী মহি উদ্দিন। তখন লিটন ও তার মামী বাধা দিলে মহি উদ্দিন ক্ষিপ্ত হয়ে তাকে টালি কোদাল দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও তার মামীকে কিল ঘুষি লাথি মেরে আহত করে।

এ ব্যাপারে তার মামী বাদি হয়ে মহি উদ্দিনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ মহি উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে ব্যবসায়ী মহি উদ্দিন জানান, লিটনের মামা একরামুল হক দুলাল জীবীত থাকা আবস্থায় মহি উদ্দিনের নিকট ৮শতক জমি ২৮ লাখ টাকার বিনিময়ে সাফ কবলা দলিল মূলে বিক্রি করে দখল বুঝিয়ে দেন। উক্ত জমির জমা খারিজ খতিয়ান তার নামে সৃজন হয়েছে। গ্রাম্য সালিশ বিচারের তোয়াক্কা না করে লিটন ও তার মামী রাশেদা আক্তার তর্কিত জমিতে সীমানা প্রাচীর করতে গেলে মহি উদ্দিন তাদরকে বাধা দিলে তারা উল্টো তার উপর হামলা করলে হাতাহাতি হয়।

এ ঘটনায় মহি উদ্দিনও বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। রাত ১২টার দিকে কাউন্সিলর নূরনবী লিটনের ছোট ভাই নাছির উদ্দিন রিপন এবং পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন সহ  বিষয়টি স্থানীয়ভাবে  মীমাংসা করবেন বলে মহি উদ্দিনকে থানা থেকে জামিনে নেন। সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।