ব্রিজে লঞ্চের ধাক্কায় নিহত ৩, আহত ২

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

শরীয়তপুরের গোসাইরহাটে ব্রিজের সাথে একটি লঞ্চের ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো দুজন।

রোববার ভোর ৪টার দিকে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাইক্ষ্যা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী, টাঙ্গাইলের নাজিম উদ্দিনের ছেলে শাকিল আহমেদ ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল। আহত দু‘জন হলেন হিরা, সাগর রাব্বি।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা ‘স্বর্ণদ্বীপ প্লাস’ নামের একটি লঞ্চ ডামুড্যার উদ্দেশে ছেড়ে আসছিল। লঞ্চটি গোসাইরহাটে পৌঁছালে সাইক্ষ্যা ব্রিজের সাথে ধাক্কা লাগে। এতে লঞ্চের পানির ট্যাংক ফেটে নিচে যাত্রীদের উপর পড়ে। ঘটনাস্থলেই লঞ্চের তিন যাত্রী মারা যান এবং দু’জন আহত হন। পরে তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। এর মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহত সাগর বলেন, ‘লঞ্চের দোতলার ছাদে শুয়ে ছিলাম। হঠাৎ বিকট শব্দ হলো। তারপর কী হয়েছে তা বলতে পারছি না। পরে দেখি হাসপাতালে আছি।’

গোসাইরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মতিউর রহমান গণমাধ্যমকে বলেন, সেতুর সাথে লঞ্চের ধাক্কায় তিনজন নিহত ও দুজন আহত হয়েছেন। এ ঘটনায় লঞ্চের যাত্রীরা চালক ও তার সহযোগীকে মারধরের চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির বলেন, দুর্ঘটনার বিষয়ে শুনেছি। বিস্তারিত খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডিসংবাদ/এএইচএস