টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা দুটি টি-টোয়েন্টির প্রথম ম্যাচে মাঠে নামছে টাইগাররা। মঙ্গলবার সন্ধায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টিম বাংলাদেশ।

সবকিছু ঠিক থাকলে এই ম্যাচ দিয়েই আন্টিতর্জাতিক টি২০ ম্যাচে অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশের স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজের। এই সফরের টেস্ট ও ওয়ানডে সিরিজ দিয়েই এই দুই ফরম্যাটে অভিষেক হয়েছে তার। এখন বাকি ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে অভিষেকের। কলম্বোতে খেলতে নামলে তাও পূরণ হয়ে যাবে এই তরুণ ক্রিকেটারের।

বাংলাদেশ ১৬ সদস্যের দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল-হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সানজামুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, নুরুল হাসান সোহান ও শুভাশিষ রায়।

শ্রীলংকা ১৬ সদস্যেরদল : উপুল থারাঙ্গা (অধিনায়ক), দিলশান মুনাবিরা, ধানুসকা গুনাথিলাকা, কুশাল পেরেরা, লাথিস মালিঙ্গা, ইসুরু উদানা, নুয়ান কুলাসেকারা, দাসুন শানাকা, ভিকুম সঞ্জয়, মিলিন্দা সিরিবর্দানা, আসেলা গুনারত্নে, সিকুজি প্রসন্ন, চামারা কাপুগেদারা, থিসারা পেরেরা, লক্ষন সান্দাকান, সেহান জয়সুরিয়া।