লক্ষ্মীপুরে জামিনে বেরিয়ে বাদিকে এলাকা ছাড়া করার হুমকি

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে হত্যা চেষ্টা মামলার আসামিরা জামিনে ছাড়া পেয়ে বাদীর পরিবারকে এলাকাছাড়া করার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে সদর উপজেলার উত্তরজয়পুর ইউনিয়নের কংশ নারায়নপুর গ্রামে ভুক্তভোগী প্রবাসীর বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা গেছে, কংশ নারায়রপুর গ্রামের সৌদি প্রবাসী সহদোর ইউছুপ ও আলমগীরের পরিবারের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন থেকে একই গ্রামের নেছার আহম্মদের বিরোধ চলছিল।

গত ৩ ফেব্রুয়ারি সকালে স্থানীয় নেছার আহম্মদ লোকজন নিয়ে প্রবাসী  ইউছুপের জমি দখলের চেষ্টা করে। এসময় প্রবাসীর মা শাহনাজ বেগম বাধা দিলে নেছার আহম্মদ তার লোকজন নিয়ে প্রবাসীর মা বোনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে এবং বসত ঘরে ভাঙচুর চালায়।

এ ঘটনায় গত ৪ ফেব্রুয়ারি প্রবাসীর ভাই ফারুক হোসেন বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ওই মামলায় নেছার আহম্মদ গ্রেফতার হয়। পরে সোমবার দুপুরে জামিনে এসে মামলা তুলে না নিলে এলাকাছাড়া করার হুমকি দেয়।
প্রবাসীর মা শাহানাজ বেগম জানান, দুপুরে নেছার আহম্মদ জামিনে ছাড়া পেয়ে বাদীর বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে মামলা তুলে নিতে হুমকি দেয়। বর্তমানে তিনি তার ছেলে-মেয়েকে নিয়ে আতঙ্কে রয়েছেন।

এব্যপারে নেছার আহম্মদের বক্তব্য পাওয়া যায়নি।